শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহারাজপুরে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা

মহারাজপুরে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা
চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছরের এক কিশোরী। সম্প্রতি উপজেলার সদরের মহারাজপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক রাব্বি খান পরে ওই কিশোরীর ব্যক্তিগত মুর্হূতের ছবি ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে বিয়ষটি প্রভাবশালীরা ধামাচাপা দেন।

 

 

রাব্বি খান মহারাজপুর শেখপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে। এরই মধ্যে অন্যত্র বিয়েও করেছেন তিনি। এই ঘটনার পর আত্মগোপনে রাব্বি। ভুক্তভোগী কিশোরীও একই এলাকার বাসিন্দা। এর আগে, ঘটনা জানা জানি হওয়ায় লাখ টাকা জরিমানা করে বিয়ষটি ধামাচাপা দেন ইউনিয়ন পরিষদের সদস্য জালাল উদ্দিন, সেমাজুল ইসলাম , মোঃ আলম ও ইসরাফিল। আইনী ব্যবস্থা না নিতে কিশোরীর পরিবারকে হুমকিও দেন তারা। ভুক্তভোগী কিশোরীর পরিবার জানিয়েছে, কিশোরীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেন বখাটে রাব্বি।

 

 

 

এরপর বিয়ষটি জানতে পারে পরিবার। ওই কিশোরী জানিয়েছে, দীর্ঘদিন ধরেই রাব্বি তার সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছিলো। বিয়ের প্রলোভনে এই সম্পর্কে জড়ান প্রেমিক। ঘনিষ্ট মুর্হূতের ছবি ধারণ করে জিম্মি করেন কিশোরীকে। এখন প্রভাবশালীদের চাপে আইনী ব্যবস্থা নেয়ার সাহস পাচ্ছেনা পরিবার। এলাকাবাসী জানিয়েছেন, ঘটনা জানতে পেরে মহারাজপুর ইউনিয়ন পরিষদের ওই চার মেম্বারগণ তৎপরতা শুরু করেন। মেয়ে পক্ষকে চাপ দিয়ে সমঝোতায় বসান।

 

 

 

পরে বিচারের নামে এক লাখ টাকা জরিমানা এবং জুতাপেটা করেন ধর্ষক প্রেমিককে। অভিযোগ বিষয়ে জানতে কয়েক দফা চেষ্টা করেও প্রেমিক রাব্বি খান ও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি। এনিয়ে মুখ খুলতে রাজি নন ইউনিয়ন পরিষদের সদস্য জালাল উদ্দিন, সেমাজুল ইসলাম , মোঃ আলম ও ইসরাফিল। তবে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজুল হক বুলি বলেন, এমন ঘটনার বিচার মেম্বারের এখতিয়ার নেই।

 

 

 

ওই চার মেম্বার ব্যক্তিগত সার্থে এমন বিচার করে থাকতে পারেন। এলাকাবাসী অভিযোগ করেছেন, এর আগেও এমন বিচারের নামে অবিচার করেছেন তারা। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ওসি তদন্ত মো: কবীর হোসেন বলেন, এ বিষয়ে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। তবে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply